নিজেই একটি ব্লগ বানান আর সেখান হতে আয় করুন।শেষ পর্ব)

আমরা এর আগে ব্লগ বানানো শিখেছিলাম!

এখন সেখান হতে কিভাবে আয় করবেন।

প্রথমে এখানে ক্লিক করুন
এবার নিচের মত পেজ পাবেন।
এবার registration ক্লিক করুন ও এখান থেকে
সব সঠিক তথ্য দিয়ে পূরন করুন।আর লাস্ট ঘরে আপনি SajjatShantoBD লেখা দেখতে পাবেন।
এটা আমার রেফারেল। আপনি এই রেফারেল দিয়ে রেজিট্রেশন করলে কিছু বোনাস পাবেন! আর এটা ডিলেট করলে পাবেন না। এখন আপনি বুঝুন ডিলেট করবেন কি না!!!! আশা করি নিজের লাভটুকু বুঝে আপনি সেটা ডিলেট করবেন না।
এখন আপনার ইমেইল চেক করুন। Wap4dollar থেকে ইমেইল গেছে। সেখানে মেইল থেকে লিংক ক্লিক করে আইডি ভেরিফাই করে নিন!!!
এবার Wap4dollar.com এ যান। যেখানে রেজিট্রেশন করলেন। সেখান হতে Get Direct Add Link এখানে যান এবং দুই ঘরের মাঝের যে ককোন একটি বা দুইটি কোডই কপি করুন এবং আবার Get Pop Under Code এ যান তারপর আবার বক্সের কোডটি কপি করুন ও এক জায়গায় বসান। এবার আপনার বানানো ফুল কোড টুকু কপি করুন।

তারপর এই ধাপ ফলো করুন :
Blogger→আপনার ব্লগ→লেআউট→একটি গ্যাজেট যুক্ত করুন →Html/JavaScript এ ক্লিক করুন। তার পর শিরোনাম বক্সে Our Add লিখুন। এবং লিখিত সামগ্রীতে আপনার Edit করা কোডটুকু বসান। তার পর সেভ করুন।
.

আমাদের কাজ শেষ। এখন আপনার ব্লগে পোস্ট করতে থাকুন। কেউ যখন আপনার ব্লগ ভিজিট করবে তখন আপনি যে কোড গুলো বসিয়েছেন! সেখান কেউ ক্লিক করলেই আপনার ইনকাম হবে। আর তাছাড়া আপনার কোড এ পপ আপ কোড এড করে দিয়েছি! এতে কেউ ক্লিক না করলেও শুধু আপনার ব্লগ ভিজিট করেলেও! আপনার ইনকাম হবে ! আপনি আপনার ইনকাম Wap4dollar এ গিয়ে চেক করবেন। এবং ১১ টাকা হলেই রিচার্জ নিতে পারবেন আর বেশি হলে বিকাশে নিতে পারবেন।
.
.
বেশি বেশি ইনকাম এর জন্য আপনার ব্লগে ভিজিটর বাড়ান! যত ভিজিটর তত ইনকাম।
.
কোন সমস্যা থাকলে কমেন্ট করবেন।

সোজন্য আমার সাইট OurBangla.ML

FavoriteLoadingAdd to favorites

About The Author (5)

Related posts

Leave a Reply

Close